1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
-:একটি হারানো বিজ্ঞপ্তি:- পবিত্র ঈদ – এ মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে গোপালগঞ্জে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বরগুনায় তুচ্ছ ঘটনায় আহত-২ ” খাবারের ভাতে প্রসাব করলেন প্রতিপক্ষ পুলিশ লাইন্স একাডেমি এডুকেশন কর্তৃক পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী উদযাপন কালাই কাঁটাহার দাখিল মাদ্রাসায় মিলাদুন্নবী উদযাপন উপলক্ষে দোয়া মাহফিল ও আলোচনা সভা র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে, বন্দর থানার গার্মেন্টস কর্মী স্ত্রীকে হত্যা মামলার পলাতক আসামি ঘাতক স্বামী কাজী মোঃ পেয়ার আহম্মদ প্রকাশ রিপন গ্রেফতার।  র‌্যাব-৭, চট্টগ্রাম’র পৃথক অভিযানে ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি কুখ্যাত  সন্ত্রাসী মোঃ ইসতিয়াক আলী ওয়াছিফ গ্রেফতার। বটিয়াঘাটায় মামলাবাজ কালাম মাস্টারের ষড়যন্ত্রের শিকার কেয়ারটেকার সরো গত ১৪-০৯-২৪প্রকাশিত একটি দৈনিকে বাড়ি দখলের যুবদল নেতার শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জয়পুরহাটে সড়ক দুর্ঘটনায় আহত ১০ জন যাত্রী

দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন,”মোঃ খলিলুর রহমান” ও মো: নজরুল ইসলাম খান”!

  • আপডেট সময়ঃ বুধবার, ১৯ এপ্রিল, ২০২৩
  • ১০৫ জন দেখেছেন

বিশেষ প্রতিনিধি:- পবিত্র ঈদুল ফিতর ২০২৩ উপলক্ষে দেশের সবাইকে ঈদের অগ্রীম শুভেচ্ছা জানিয়েছেন,

বাংলাদেশ সাংবাদিক ক্লাব’র” চেয়ারম্যান ও দৈনিক অপরাধ অনুসন্ধান পত্রিকা এবং মুভমেন্ট ট্রেডিং ডেভেলপমেন্ট লিমিটেড এর ব্যবস্হাপনা পরিচালক মোঃ খলিলুর রহমান ও বাংলাদেশ সাংবাদিক ক্লাব এর মহাসচিব ও অপরাধ অনুসন্ধান টিভির চেয়ারম্যান মো: নজরুল ইসলাম খান।

ঈদ শুভেচ্ছা বার্তায় তারা বলেন, দীর্ঘ ১ মাস সিয়াম সাধনার (রোজা রাখার) পরে আসে পবিত্র ঈদুল ফিতর। আর এই ঈদ সারা বিশ্বের মুসলমানদের জন্য বয়ে আনে আনন্দের বার্তা। সকল প্রকারের ভেদাভেদ ভুলে সকল শ্রেণি-পেশার মানুষকে এক সাড়িতে দাঁড় করায় এই পবিত্র ঈদ।

প্রতিবছর ঈদ আসে আমাদের জীবনে আনন্দ আর সীমাহীন প্রেম প্রীতি ও কল্যাণের বার্তা নিয়ে৷ তাই এ ঈদ সকল কলুষতাকে ধুয়ে মুছে হিংসা বিদ্বেষ ভুলে পরস্পরকে ভালোবাসা ও প্রীতির বন্ধনে আবদ্ধ করে তুলে।

তারা আরও বলেন  ঈদ হল খুশি আর আনন্দের উৎসব। শান্তি সম্প্রীতির উৎসব। সেই উপলক্ষে আগামী দিনেও দেশে এই শান্তি সম্প্রীতি বজায় থাকুক বলে এই কামনা করেন।

 

শুভেচ্ছা বার্তায় দেশবাসি ও সর্বস্তরের মানুষ সুস্থ থাকুন, নিরাপদ থাকুন, মহান আল্লাহ তায়ালা তাদের সকলকে বালামুসীবত থেকে হেফাজত দান করুন এই প্রার্থনাই করেন।

মোঃ খলিলুর রহমান ও মো: নজরুল ইসলাম খান বলেন ঈদুল ফিতর আমাদের মাঝে একটি সুন্দর ও সমৃদ্ধ সমাজ গঠনে উদ্ধুদ্ধ করবে বলে তারা এ আশা প্রকাশ করেন। সেই প্রত্যাশা নিয়ে ঈদের আনন্দ সবার জীবন ভরে উঠুক এই বলে সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন, এই প্রত্যাশায় আবারও সকলকে  ঈদের শুভেচ্ছা ও ঈদ মোবারাক জানান। আর সকলের কাছে দোয়া কামনা করেন।

ঈদ শুভেচ্ছান্তে: মোঃ খলিলুর রহমান।”

 

শেয়ার করুন

আরো দেখুন......